চট্টগ্রাম   মঙ্গলবার, ২৪ মে ২০২২  

শিরোনাম

বারদোনায় মুসল্লিদের বিরুদ্ধে মামলা

   |    ০৭:১১ পিএম, ২০২১-০২-২৬

বারদোনায় মুসল্লিদের বিরুদ্ধে মামলা

উপজেলার বারদোনা মছন আলী সওদাগর ওয়াকফ স্টেট মৌলা পাড়া জামে মসজিদের সম্পত্তি থেকে অবৈধভাবে মাটি কেটে বিক্রি করে অর্থ আত্মসাৎ করার অভিযোগ উঠেছে জহির উদ্দিন ভুট্টো নামে একজনের বিরুদ্ধে। 
শুধু তাই নয়, মাটি বিক্রি করতে গিয়ে মুসল্লিরা বাঁধা দেওয়ায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে জহির উদ্দিন। সেই সাথে তাদের মারধর, হুমকি দিয়ে আসছে সে। 

এরই প্রতিবাদে শুক্রবার সকালে উপজেলার বারদোনা মছন আলী সওদাগর ওয়াকফ স্টেট মৌলা পাড়া জামে মসজিদের সামনে এ মানববন্ধন করেছে মসজিদের মুসল্লি ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, মছন আলী সওদাগর ওয়াকফ স্টেট এর যুগ্ম মোতোয়াল্লী জহির উদ্দিন ভুট্টো ওয়াকফ স্টেট এর মসজিদের সম্পত্তি থেকে অবৈধভাবে মাটি বিক্রি করে টাকা আত্মসাৎ করলে মুসল্লিরা বাঁধা দেওয়ায় তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন ভুট্টো। এছাড়াও মসজিদের মুসল্লিদের মারধর সহ নিয়মিত হুমকি প্রদান করছেন তিনি। 

এতেই ক্ষান্ত হননি সে। এলাকাবাসী মানববন্ধন শুরু করার প্রাক্কালে অভিযুক্ত মোতোয়াল্লী জহির উদ্দিন ভুট্টো ও তার ভাই সেলিম মুসল্লীদের মারধরের প্রচেষ্টা চালায়। তাই মুসল্লীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবী জানানো হয় মানববন্ধনে।

এতে মাওলানা জাফর আহমদ, মোহাম্মদ আলী, সামসুল ইসলাম, মোহাম্মদ আমির সহ আরও অনেকে বক্তব্য রাখেন। মানববন্ধনে চারপাশের নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

এসপি/এমআইএম

রিটেলেড নিউজ


সর্বপঠিত খবর

সাতকানিয়ার ইয়াবা ব্যবসায়ী কোতোয়ালিতে ধরা

সাতকানিয়ার ইয়াবা ব্যবসায়ী কোতোয়ালিতে ধরা

নিজস্ব প্রতিবেদক : দুই হাজার পিচ ইয়াবাসহ হাতেনাতে একজনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। ইয়াবা ব্যবসায় জড়িত আর...বিস্তারিত


চরতীর ৩০ বছরের জামায়াতী দূর্গ ভাঙার চ্যালেঞ্জ যে কারণে গেল রুহুল্লাহ’র হাতে 

চরতীর ৩০ বছরের জামায়াতী দূর্গ ভাঙার চ্যালেঞ্জ যে কারণে গেল রুহুল্লাহ’র হাতে 

নিজস্ব প্রতিবেদক : সাতকানিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নিয়ে আওয়ামী লীগের নির্বাচনী মাঠ গরম রেখেছে চরতী ইউনিয়ন। এই ইউনিয়ন...বিস্তারিত



সর্বশেষ খবর