চট্টগ্রাম   শুক্রবার, ২২ অক্টোবর ২০২১  

শিরোনাম

সাতকানিয়ায় গৃহবধূকে হত্যার উদ্দ্যেশ্যে হামলা

রমজান আলী    |    ০৭:৫৫ পিএম, ২০২১-০১-২৪

সাতকানিয়ায় গৃহবধূকে হত্যার উদ্দ্যেশ্যে হামলা

সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নে তেমুহনী (বোবার বাপের বাড়ি) এলাকায় গত ২০ জানুয়ারি দুপুর ৩ টায় শাহিন আকতার নাম এক প্রবাসীর স্ত্রীকে হত্যার উদ্দ্যেশ্যে হামলা করেন স্বামীর বড় ভাই ও তার সঙ্গীরা। তাৎক্ষণিক শাহিন আকতারকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হলে অবস্থা বেগতিক হওয়ায় তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত শাহিন আকতারে ভাই ফয়সাল বলেন, আমার বোনের স্বামীর বড় ভাই আবু বক্করের নেতৃত্বে আমার বোনকে হত্যার উদ্দ্যেশ্যে হামলা করেন। কারণ, আমার বোনজামাই প্রবাসী অর্থাৎ, সৌদি আরবে কর্মরত রয়েছেন। হামলাকারীদের সাথে আমার বোনের বসত ভিটার জমি নিয়ে দীর্ঘদিন ধরৈ বিরোধ চলছিল। আর ওসব বিষয়ে সামাজিক ভাবে কয়েকবার সালিশি বৈঠক হয়। কিন্তু হামলাকারীরা স্থানীয় কোন কোন সালিশ বিচার মানেননি।

তারপর গত ২০ জানুয়ারি দুপুরে হামলাকারী আবু বক্করের নেতৃত্বে সকলের হাতে ধারালাে দা, কিরিচ, লােহার রড, গাছের লাঠি ইত্যাদি অস্ত্র নিয়ে আমার বোনের বিল্ডিংয়ের পশ্চিম পাশের দেয়ালে লােহার হাতুড়ি দিয়ে ভাংচুর চালান। ভাংচুরে আমার বোন বাঁধা দিলে আবু বক্করের হাতে থাকা ধারালাে কিরিচ দ্বারা আমার বোনকে হত্যা করবে বলে তার মাথায় কোপ মারেন। ওই কোপটা আমার বোনের ঠোঁটের বাম পাশে লাগে এবং তার ঠোঁট কেঁটে রক্তক্ষরণ হয়। পরবর্তীতে হামলাকারীর ছোট ভাই আবু তালেবের হাতে থাকা লোহার পাটাতন দিয়ে আমার বোনকে মুখের উপর বারি মারেন, যা মুখে লেগে তার ২টা দাঁত ভেঙে যায়।

গুরুতর জখম হয়ে এই অবস্থায় মাটিতে পড়ে গেলে আহমদ কবির এর হাতে থাকা হাতুড়ি দিয়ে দুই পায়ের হাঁটুতে বারি মারেন। হামলাকারী দুজনের স্ত্রী সুুুমি আকতার ও হামিদা আকতার তাদের হাতে থাকা গাছের লাঠি ও লােহার রড দিয়ে তাকে এলােপাতারি মারধর করেন এবং তার শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত করা হয়। তাতেও তারা ক্ষান্ত হননি। আমার বোনের কাছ থেকে ৩০ হাজার টাকার দামে ১ জোড়া কানের দুল এবং ৪০ হাজার টাকা দামের একটা স্বর্ণের চেইন ছিনিয়ে নেন তারা।

বোনের চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে আসেন এবং তাকে আহত অবস্থায়  উদ্ধার করে সাতকানিয়ার কেরানিহাটের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেই খানে তার অবস্থার অবনতি হলে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করেন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিউরাে সার্জারী বিভাগে ২৮ এ চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও বলেন, আমার বোনকে আহত করার পরে হামলাকারীরা শাহিনের পক্ষের লোকদেরকে মামলায় না যাওয়ার জন্য বিভিন্ন মাধ্যমে হুমকি দিচ্ছে।

নাম প্রকাশ না করার শর্তে এক প্রতিবেশী বলেন, শাহিন আকতারের চিৎকার শুনে দেখি সে মাটিতে আহত অবস্থায় পড়ে আছে। আমরা তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। শাহিন তার ছোট ভাই ফয়সালের মাধ্যমে সাতকানিয়া থানায় একটি লিখিত এজাহার দায়ে করেন।

সাতকানিয়া থানার এসআই মোল্লা মোহাম্মদ জাহাঙ্গীর কবির বলেন, বিষয়টি আমরা ইতোমধ্যে অবগত হয়েছি। তদন্তের জন্য ওসি মহোদয় আমাকে দায়িত্ব দিয়েছেন। সুষ্ঠুভাবে তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

এসপি/এমআইএম

রিটেলেড নিউজ

সাংসদ নজরুলের সাথে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

সাংসদ নজরুলের সাথে স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্যের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন নবগঠিত উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজে...বিস্তারিত


সরকারকে রাজস্ব না দিয়ে যুবলীগ নেতার ইজারা আদায়

সরকারকে রাজস্ব না দিয়ে যুবলীগ নেতার ইজারা আদায়

নিজস্ব প্রতিবেদক : কেরানীহাট বাজারের ইজারাদার টানা দুইবার সরকারকে রাজস্ব না দিয়ে বাজার থেকে নিয়মিত ইজারা আদায় করছেন...বিস্তারিত


কেঁওচিয়া সমিতির আহ্বায়ক কমিটি গঠন

কেঁওচিয়া সমিতির আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী অধ্যাপক আহসান মৌলাকে আহ্বায়ক ও মুরশেদ আলমকে যুগ্ম আহ্বায়ক করে কে...বিস্তারিত


কেরানীহাট মাদ্রাসার সভাপতি হলেন সাংবাদিক আবু সুফিয়ান

কেরানীহাট মাদ্রাসার সভাপতি হলেন সাংবাদিক আবু সুফিয়ান

নিজস্ব প্রতিবেদক : দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান কেরানীহাট জামেউল উলুম ইসলামিয়া ফাজিল ডিগ্রী মা...বিস্তারিত



সর্বপঠিত খবর

সাতকানিয়ার ইয়াবা ব্যবসায়ী কোতোয়ালিতে ধরা

সাতকানিয়ার ইয়াবা ব্যবসায়ী কোতোয়ালিতে ধরা

নিজস্ব প্রতিবেদক : দুই হাজার পিচ ইয়াবাসহ হাতেনাতে একজনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। ইয়াবা ব্যবসায় জড়িত আর...বিস্তারিত


বারদোনায় মুসল্লিদের বিরুদ্ধে মামলা

বারদোনায় মুসল্লিদের বিরুদ্ধে মামলা

: উপজেলার বারদোনা মছন আলী সওদাগর ওয়াকফ স্টেট মৌলা পাড়া জামে মসজিদের সম্পত্তি থেকে অবৈধভাবে মাটি কে...বিস্তারিত



সর্বশেষ খবর